2mi amar bangla love sms

Post a Comment
2mi amar bangla love sms

- Nodi Chai Colte . Tara Chai Jolte . Amar A Mon Chai. . Moner Kotha Bolte. . Ki? . Bolbo? . I LOVE U! . Do u love me??

- 1ta rong 1ta tuli, Rangabo aj sopno guli. Jage rat jage tara, Vabna guli badhon hara. Kokhono rag kokhono hasi, Tarpor O 2my valobhasi.

- Chad Tumi Jemon Rat k Valobaso, Ami O Temni Ak Jon K Valobasi. Tomar Valobasa Jemon Kew Bujena. Temni Amar Valobasa O Se Bujena..

- Na jena na suna kokhono,Diyo nako mon. Valo kore aage take jane nao,Sa kamon doron. Aabeg ta komia aalap ta jomia aage jena nao tar vator goron..Pore dio Mon!

- Tumi Amar Ringtone, Tumie Vibration, Tumie Amar GP,AKTEL,djuice Connection. Tumi Amar GPRS, Tumie Amar EDGE, Tumie Amar Hridoy Jore NETWORK COVERAGE.

- Dibo Tomai Lal Gulap, Sopne Giye Korbo Alap. Bolbo Khule Amar Kotha, Ache Joto Moner Betha. Bolbo Tomay Valobasi, Thakbo Dujon Pasha Pashi..!!

- Mone Pore Jodi, Chute Eso Tobe, Amari Valobasa, Se To Tomari Jonne Rakha, Sara Ta Jibon Dhore...

- "Akash k bole dao, 2mi amar" "Batash k bole dao, 2mi amar" "Nodi k bole dao, 2mi amar" "Sagor k bole dao, 2umi amar" "Pahar k bole dao, 2mi amar" "Jhorna k bole dao, 2mi amar" "Ai 'Prithibi' k bole dao, 2mi amar".

- Bondho Tomar Hridoye Ami Jete Chai Hariye.. Jodi Khuje Pai Tomar Thikana, Thakbe Na Amar Sukher Shimana..

- Sokale asle ful dabo,,,,Dupure asle Valobasa Dibo,,,,sondai asle chad Dakhabo,,,,Rate asle Chor Chor bole jorie Dorbo....

Related Posts

There is no other posts in this category.

: