ভালোবাসা দিবসের কষ্টের এমএমএস মেসেজ valobasha dibos koster sms

Post a Comment

ভালোবাসা দিবসের কষ্টের এমএমএস মেসেজ valobasha dibos koster sms    


14 ফেব্রুয়ারি ভালোবাসা দিবস
আমি এখন বলব না তুমায় যে ছুটে চলে এস! কিন্তু বলবয্তক্ক্ন না তুমি আমার কাছে আসারঅনুম্তি পাচ্ছ ততদিন পর্জ্ন্ত আমি তুমার অপেক্কায় থাকব,,, আমার দ্রিড় বিস্বাস তুমি অনুম্তি এক্দিন পাবেই,,,

ভালোবাসা দিবসের ছবি
আমি তোমাকে ভালোবাসি কেন জান ?কারন তুমি আমাকে কষ্ট দাও,কারন তুমি আমায় ঘৃণা কর,কারন তুমি আমার থেকে অনেক অনেকদূরে চলে যেতে চাও ।তুমি আমায় ভালো না বাসলেও আমি তোমাকে কেবল তোমাকেইভালোবেসে নিজের সারা জীবনকাটিয়ে দেব ।আমার মনের এই নিঃস্বার্থভালোবাসা কেবল তোমার জন্য, কেবলইতোমার জন্য ...

ভালোবাসা দিবসের কষ্টের এমএমএস মেসেজ valobasha dibos koster sms

ভালবাসা দিবসের উপহার
আমি আছি শেষের পথে আর তুমি
সূচনায়।শেষের পথে দাঁড়িয়ে
ভালোবাসি আমি শুধুই তোমায়।
ভালো তোমায় বেসে একদিন
যাব আধারে মিলিয়ে।আসব না আর
আলোর পৃথিবীতে।তুমি থেকো
অনেক সুখে।তুমি সুখে থাকলে
আধারে মিলবে আলোর
সন্ধান,এটাই হবে তোমার
ভালাবাসার প্রতিদান।
# শেষের_পথে_আমি

ভালবাসা দিবসের কষ্টের এমএমএস
আমার হৃদয় গহীনে তোমায়
পেয়েছি কি সাধনে
তুমি আমার কত যে আপন,
বুঝাবো তা কেমনে
এই জীবনে হারাবার নেইতো কিছু
আর
হারালো এই মন তোমাতে
সুখের ঠিকানা নেই অজানা
তুমি রয়েছো এ সাথে
তুমি এলে রাঙালে মন
দুচোখে জ্বেলে দিলে রঙিন স্বপন
আড়ালে…হারালো যত বিস্বাদের
ক্ষণ।

ভালবাসা দিবসের কষ্টের এমএমএস
আমি আগ্নেয় গিরির মতো জ্বলে
উঠতে পারি,
গলেও যেতে পারি মমের মতো।
নির্বিঘ্নে আমি হাসতে পারি,
থাকে যদি বুকে হাজারও ক্ষত।
আমি হতেও পারি কারো মনের
মানুষ,
হতেও পারি কারো প্রিয়জন।
আমি পারি যতটা নির্মম হতে,
হতে পারি ঠিক ততটাই দরদী।
আমি সারাটা জীবন তোমাকে,
আগলে রাখতে পারি এ বুকে,
নির্মম হয়ে তেমনি করে,
ভুলেও যেতে পারি তোমাকে।
# আমি_কি_সত্যিই_পারি ?

ভালবাসা দিবসের কষ্টের এমএমএস
আমার প্রতিটা এস এম এস এ হয়তো তুমি রাগানিত হউ। কিন্তু কি করবো বলো,তোমার ফোনটা ও বন্দ। ভালোবাসা বহনের আর কুনো বাহন আমার জানা নেই।আর কখনোই এস এম এস করবো না তোমাকে।কখনোই অধির অপেক্ষা নিয়ে বসে থাকব না তুমার একটা ফোন কলের আশায়।কখনোই আর বলা হবে না,সব ভুল আমার ছিলো। ক্ষমা করে দিয়ে ফিরে আসো,ফিরে

আমার প্রতিটা এস এম এস এ হয়তো তুমি রাগানিত হউ। কিন্তু কি করবো বলো, তোমার ফোনটা ও বন্দ। ভালোবাসা বহনের আর কুনো বাহন আমার জানা নেই। আর কখনোই এস এম এস করবো না তোমাকে। কখনোই অধির অপেক্ষা নিয়ে বসে থাকব না তুমার একটা ফোন কলের আশায়। কখনোই আর বলা হবে না, সব ভুল আমার ছিলো। ক্ষমা করে দিয়ে ফিরে আসো, ফিরে

ভালোবাসা দিবস ২০১৯ - এসএমএস, কবিতা, পিকচার
আমার যদি একটা পৃথিবী থাকত.তা হলে সেখানে যেয়ে চিৎকার করে কাঁদতাম.কেন যান তুমার দেওয়া স্মৃতি এত যন্র রনা দেয় আমাকে যা সহিবার মত শক্তিআমার মাঝে নেই.


ভালোবাসা দিবস ২০১৯ - এসএমএস, কবিতা, পিকচার
আমার একপুটা চুখের জলের জন্ন জদি তুমি ভাল থাক। তাহলে আমি সারা জীবন কেদে জাব। তবুও বলব জাকে ভালবাসি। তাকে মন থেকে ভালবাসি।

আমার কেন তোমায় শুধু দেখতে ইচ্ছা হয়, মনের চোখের জল শুকাইয়া কান্না চাপতে হয়, জলে আগুন পরবাসি বুকের ভিটায়, চোখের দেখা না দেখিয়া অন্তরা পুড়ায়। ভবঘুরে জীবন নিয়া আমি অপয়া, তবু কেন তোমার তরে লাগে যে মায়া। মনে ভাসে সারা লগন তোমারই ছবি, তোমার লাগি বিবেক পুড়ি ছাই হল সবই। জলে আগুন পরবা

ভালোবাসা দিবসের এস এম এস sms কবিতা শুভেচ্ছা ছবি স্ট্যাটাস বাংলা লিখা
আনন্দ = f(x,y,z)
x = কষ্ট,y = দুঃখ,z = বেদনা
দুঃখ = বেদনা
আবার,
বেদনা = কষ্ট
তাহলে,দুঃখ = কষ্ট = বেদনা
অতএব,,,,,
আনন্দ - f(x,y,z) = 0........

কষ্টের sms ছবি পিকচার
আজ তুমায় ভালবাসার মত ওনেকেই আছে, তাই আমার ভালবাসা তুমার কাছে অর্থহিন। জে দিন তুমায় ভালবাসার কেউ থাকবে না চলে এস, আমি থাকব তুমার অপেক্ষায়...

কষ্টের sms ছবি পিকচার
আজ কের এই দিন গুল,, কাল স্রিতি হয়ে জাবে। মনের কুন পাথাই লিখা হয়ে রবে। কাল এই পাথা গুলু ঊল্টিয়ে দেখ, সেই সব স্রিতির মাজে আমায় খুজে পাবে।

কষ্টের sms ছবি পিকচার
আজ ও সেই চাদঁটা আসে রাতের আকাসে। আজ ও সেই সুর্জ হাসে সুনালি রুদে। আজ ও সেই কুকিল ডাকে মিস্টি সুরে। আজ ও সেই ফুল ফুটে ভুর বেলাতে। আজ শুদু তুমি নেই আমার পাশে

আজ আমি জে ভাবে কাদতেচি জানি একদিন এ ভাবে তুমি ও কাদবে, তবে হয়ত বা সে কান্না আমার জন্ন নয়,, তুমি কাদবে তুমার হারিয়ে জাওয়া ভালবাসার জন্ন।

ভালবাসা দিবসের পিকচার
আকাশের ঐ মিটিমিটি তাঁরার
সাথে কইবো কথা নাইবা তুমি এলে।
তোমার স্মৃতির পরশ ভরা অশ্রু দিয়ে
গাঁথবো মালা নাইবা তুমি এলে...।

আকাশের কষ্ট গুলো মেঘ হয়ে ভাসে___মেঘের কষ্ট গুলো বৃষ্টি হয়ে আসে___পাথরের কষ্ট গুলো ক্ষয়ে ক্ষয়ে পরে___আর মনের কষ্ট গুলো অশ্রু হয়ে ঝরে...

ভালোবাসা দিবসের কষ্টের এমএমএস মেসেজ valobasha dibos koster sms
ভালবাসা দিবসের পিকচার
আকাশে ভাসে মেঘ, মেঘে ভাসে বৃষ্টি. আকাশ আছে বলেই মেঘের হয়েছে সৃষ্টি। আকাশ পেতেছে বুক শুন্য যে তার দেহ, মেঘ ছাড়া সে দেহেতে ভাসবে না আর কেহ ।.!!

অসহ্য যন্ত্রণা হচ্ছে,,,
আমার চোখের দিকে তাকিয়ে
দেখ...?
যন্ত্রণা গুলো কেমন মুক্ত ভাবে
ঝরে পরছে।
আমি কাঁদছি - তুমি এটাই ভাবছো
তো,,,?
না, না, আমি কাঁদছিনা;
কাঁদলে নোনা জল বের হতো।
আমার চোখে যে বর্ষণ তুমি দেখছ,
তার স্বাদ নোনা নয়; তিক্ততা।
আর বর্ণহীনও নয়; একটু নীলাভ।
যন্ত্রণা গুলো আমার মাঝে আর
থাকতে চায় না।
এ গুলো তো তোমারই দেওয়া,,,
তাই তোমার কাছেই ফিরে যেতে
চায় !!!
পারবে কি এ গুলো গ্রহন করতে,,,???
প্রশ্নটা তোমার কাছে,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,
উত্তরটা না হয় তোমারই কাছে
থাকুক।

অভিমান বেশী সময় বাঁচিয়ে রাখতে নেই, বহু বছর পর অভিমান ভাঙলে, গিয়ে দেখবে যার সাথে অভিমান সে আর নেই । হয়তো দূরে কোথায় ও হারিয়ে গেছে আর তখন Sorry বলার সুযোগ টুকু ও হারিয়ে যাবে ।

অবুঝ বালিকা,ফেইজবুকে তোমার সাথে প্রথম পরিচয় থেকে
কেমন যেন একটা ভাল লাগা কাজ করে। এর পর একে একে
কেমন করে যেন তোমার উপর একটা নির্ভরশীল হয়ে পরলাম।
সকাল থেকে রাত পর্যন্ত ফেইজবুকে কথা বলা কখন কোথায়
কী হল সবই যেন তোমাকে জানাতে হবে।তুমি কী বুঝ
আমার জীবনে তুমি কতটা গুরুত্বপূর্ণ।তোমার নামটাও কখনো
জানা হয়নি। জানতে চাইও না।আমি শুধু তোমাকে চাই।

অতিরিক্ত মন খারাপ হলে মানুষএকেবারে নিরব নিথর হয়ে যায়।একা থাকতে ভালোবাসে। কারণতখন তার সমস্যাকে নিজের মতকরে কেউদেখে না কিংবা মূল্যায়ন করে নাতাই মন খারাপের বেলায়একাকিত্বই হয় মানুষের একমাত্রসংগী।

অন্য কারো হাতে
তোমার সুখ
আমানত দিও না,
কারন সে হারিয়ে
গেলে সুখকেও
আর তুমি খুজে
পাবে না....!!!

অতিথি পাখি হয়ে কারো জীবনে যেওনা হয়তো তুমি তাকে কিছুদিন হাসাবে॥কিন্তু তুমি যখন চলে যাবে আপন ঠিকানায়.সে সারা জীবন কাঁদবে শুধু তোমার বেদনায়।

অতিরিক্ত মন খারাপ হলে মানুষএকেবারে নিরব নিথর হয়ে যায়।একা থাকতে ভালোবাসে। কারণতখন তার সমস্যাকে নিজের মতকরে কেউদেখে না কিংবা মূল্যায়ন করে না।তাই মন খারাপের বেলায়একাকিত্বই হয় মানুষের একমাত্রসংগী।

ভালোবাসা দিবসের কষ্টের এমএমএস মেসেজ valobasha dibos koster sms
Sms no 134.... কষ্টে তো কষ্টই থাকে। কিনতু সেই কষ্টে অন্য কিছুর ছোঁয় মনে হয়, যখন ভালোবাসার মানুষটি কষ্ট দেয়। আবার, সকল কষ্টকেই তুচ্ছ মনে হয়, যখন সেই কষ্ট দেবার মনুষটিই ভালোবেসে জন বলে ডাকে

√ছাগল যেদিন ডিম পারবে ।√মোরগ যেদিন বাচ্চা দিবে ।√ইদুর যেদিন বিড়ালেরসাথে প্রেম করবে ।√কুকুরের লেজ যেদিনসোজা হবে ।সেদিন মেয়েরা ভালহবে ।তা না হলে মেয়েরা ভালহবে না।কি বলেন????ঠিককিনা?????"

.আমি সেই পাখি যারবাসা নেই,........... আমি সেই আকাশ যার বুকে চাদঁ নেই,............ আমি সেই সাগর যারতীরে পানি নেই,........... আমি সেই মানুষ যার 1টা মন আছে,...........কিন্তু বুঝার মত কেউ নেই..,,,,,

,,,যে পথে তোমারসাথে,,,,,,,,,,রোজ হতো দেখা,,,,,,সেই পথে আজ,,,,আমি আছি শোধুএকা ।,,,,,,,যে মনে ছিলে তুমি,,,,,,ছিলনা আর কেউ,,,,,সে মনে আজ শোধু,,,,,,,,বেদনার ঢেউ ।,,,,,,যে চোখে প্রতিরাতে,,,,,,,স্বপ্ন তুমি ছিলে,,,,,সে দু,টি চোখ আজ,,,,,,,,ভাসে শোধু জলে ।,,,,যে আশা ছিল আমা

ভালোবাসা দিবসের কষ্টের এমএমএস মেসেজ valobasha dibos koster sms


Related Posts

There is no other posts in this category.

: