বেস্ট বন্ধু sms, প্রিয় বন্ধু স্ট্যাটাস, প্রিয় বন্ধু কবিতা, বন্ধু কবিতা sms

Post a Comment

বেস্ট বন্ধু sms, প্রিয় বন্ধু স্ট্যাটাস, প্রিয় বন্ধু কবিতা, বন্ধু কবিতা sms


1) একটি বই একশ বন্ধুর চেয়ে ভালো, একটি ভালো বন্ধু একটি লাইব্রেরির সমান।


 2) আৱসি, কোলা, লেমন- বন্ধু তুমি কেমন? চিড়া, মুড়ি, খই- বন্ধু তুমি কই?


 3) একটা ভাল গান 5 মিনিটের জন্য একটা ভাল ছবি 3 ঘন্টার জন্য একটা ভাল কলেজ 2 বছরের জন্য আর একটা ভাল বন্ধু সারা জীবনের জন্য


 4) নরমাল হাতের সুইট লেখা । বন্ধু আমি ভেরী একা । চাঁদের গাঁয়ে জোসনা মাখা, মনটা আমার ভিষন ফাকা । ফাকা মনটা পূরণ কর, একটু আমায় স্বরন কর ।


 5) বন্ধু আমার জানের জান SmS শুধু পড়তে চান লিখতে গেলে মন আনচান ব্যালেন্স নিয়ে শুধু টেনশান এই করে শুধু টাকা বাচান কিপটামী ছেড়ে SmS পাঠান!


 6) দুঃখ তুমি প্রমিস করো, আমায় ছোবে না ! সুখ তুমি প্রমিস কর, আমায় ছাড়বে না ! চোখ তুমি প্রমিস কর, আমায় কাঁদাবে না ! আর বন্ধু তুমি প্রমিস কর, আমায় ভুলবে না..!!


 7) বন্ধু তুমি একা হলে আমায় দিও ডাক, গল্প করবো তোমার সাথে আমি সারা রাত, তুমি যদি কষ্ট পাও,আমায় দিও ভাগ, তোমার কষ্ট শেয়ার করব, হাতে রেখে হাত....


 8) কিছু কিছু পাতা আছে হালকা বাতাসে ঝরে যায়. কিছু কিছু ফুল আছে একটু গরমে শোকিয়ে যায়. আর কিছু কিছু বন্ধু আছে যারা একটু অভিমানে ভুলে যায়।


 9) ফুল ফুটে কি হবে, একদিন তো ঝরে যাবে। স্বপ্ন দেখে কি হবে, সকালে তো ভেংগে যাবে। বন্ধু ভেবে কি হবে, বন্ধু তো ভুলে যাবে।


 10) বুকের ভিতর মন আছে মনের ভিতর তুমি বন্ধু হয়ে তোমার হৃদয়ে থাকতে চাই আমি...


 11) বন্ধু তোমায় খুব বেশি মনে পড়ে যেন পৃথিবীর সব হারিয়ে ফেলি, একবার তুমি চোখের আড়াল হলে। বন্ধু তুমি আমার ভালবাসার বাঁধন আছো তুমি থাকবে ভালবাসায়, আমার হৃদয়ে হাজার জনম জনম।


 12) বন্ধু তুমি আপন হয়ে,, বাধলে বুকে ঘর.. কষ্ট পাব আমায় যদি,, করে দাও পর.. সুখের নদী হয়না যেন,, দুঃখের বালু চর.. সব সময় নিও বন্ধু আমার খবর..!!


 13) যে বন্ধু সুদিনে ভাগ বসায়,, আর দুর্দিনে ত্যাগ করে চলে যায়,, সেই তোমার সবচেয়ে বড় শত্রু..!


 14) বন্ধু... কথাটি খুব ছোট্ট হলেও গভীরতা আকাশ সমান বিশাল । জীবনের প্রতিটি পদক্ষেপে আমরা একা নই । চলার পথের বন্ধুর রাস্তা গুলো বন্ধু বিনে চলা প্রায় অসম্ভব। তাই শুধু বন্ধু হলেই পুরন হলেই হবেনা বন্ধুত্বের পুর্ন দাবী, হতে হবে বন্ধুর মতো বন্ধু। কথায় আছে Friends Never Die. বন্ধু কখনো মরেনা।


 15) তুমি কখনও বন্ধুত্বকে কিনতে পারবে না, তুমি এটা উপার্জন করে নাও। কেউ যদি সাহায্যের জন্য আসে, তখন তুমি সত্যিকার বন্ধু হয়ে যেও।


 16) পৃথিবীতে সবচেয়ে মূল্যবান হলো খঁাটি বন্ধুত্ব, যদি বন্ধু ভালো হয়- তাহলে সেখানে, অশ্রুর কোনো ঠাই নেই।।


 17) ভালবাসা তৈরী হয় ভাললাগা থেকে, স্বপ্ন তৈরী হয়, কল্পনা থেকে অনুভব তৈরী হয় অনুভূতি থেকে, আর বন্ধুত্ব তৈরী হয় মনের গভীর থেকে।


 18) ভালো একজন বন্ধু যতোই ভুল করুক , তাকে কখন্ও ভুলে যেও না। কারন, পানি যতোই ময়লা হোক, আগুন নিভাতে সেই পানিই সবচেয়ে বেশি কাজে লাগে।


 19) নদীর পারে আমি একা.., নদী চলে আঁকা বাঁকা... আমি বন্ব্দু বড়ো একা..., এখন ভাবছি তোমার কথা... তোমার সাথে আমার কিগো.., কখনো হবেনা দেখা ?


 20) আকাশ দেখেছি,, নদী দেখেছি,, দেখেছি অনেক তারা.. দেখেনি আজ ও ফেসবুকে আমার আসল বন্ধু কারা...!!


 21) হয়তো সময় যাবে থেমে, হয়তো সুর্য যাবে ডুবে, হয়তো কেউ রবে না পাশে, ভয় পেয় না তুমি হবেনা একা, হাত বাড়ালেই পাবে তুমি তোমার বন্ধুর দেখা।


 22) দিন যদি হারিয়ে যায়, দিগন্তের কাছে। ফুল যদি ঝরে যায়, বেলার শেষে। রাত যদি হারিয়ে যায়, তারার দেশে, জেনে রেখো, আমি বন্ধু থেকে যাবো তোমার পাশে।


 23) সত্যিকারের বন্ধু আর ছায়ার মাঝে অনেকটাই মিল আছে। কারণ, সত্যিকারের বন্ধু সুখে -দুখে ছায়ার মতোই পাশে থাকে।


 24) বন্ধু বলে ডাকো যারে, সে কি তোমায় ভুলতে পারে, যেমন ছিলাম তোমার পাশে, আজও আছি ভালোবেসে ।


 25) একদিন হয়তো চলে যাবো পূথিবীর শেষ সিমানায়, সে দিন ও দেখবে তুমি আছি তোমার কিনারাই, স্রিতি হয়তো বলবে কথা, বলব নাক আমি, পারলে দিয় মনে একটু জায়গা যেথাই থাকব আমি। বন্ধু বল আমায় মনে রাখবে কি তুমি?


 26) নয়ন জলে ভাসিয়ে দুচোখ কাঁদছো কেনো তুমি- এই দেখো তোমার পাশে দাড়িয়ে আছি আমি- তোমার চোখের এক ফোটা জল পড়বে নাকো নিচে- যতো দিন আমি বন্ধু আছি তোমার পাশে ||


 27) যে মানুষটি তোমার বিপদের সময় এড়িয়ে সুখের সময় কাছে থাকে সে তোমার প্রকৃত বন্ধু হতে পারেনা। বরং যে মানুষটি তোমার বিপদের সময় পাশে থাকে সেই তোমার প্রকৃত বন্ধু।


 28) হারিয়ে যাব একদিন আকাশের এককোণে, পাবেনা আমায় সেদিন খুঁজবে সব খানে, হাসবো সেদিন ভাসবো তোমার চোখের জ্বলে, সেদিন বুঝবে বন্ধু কাকে বলে ?


 29) কে গো তুমি নাম কি গো তোমার, তুমি কী পাগল না পাগলি, পর কী শার্ট না শাড়ি, মুখে কী মেকাপ না দাড়ি, হাতে কি ব্যাসলেট না ঘড়ি, তুমি কি নর না নারী, তুমি কি জিন না পরি, আমি কি তোমার বন্ধু হতে পারি?


 30) বজরের পর বছর চলে যাবে, চোখের অশ্রু শুকিয়ে যাবে, কিন্তু তোমার আমার বন্ধুত্ব কখনই শেষ হবে না।


 31) ভালো বন্ধু হলো সেই, যে আপনাকে আপনার মায়ের মতোই যত্নে আগলে রাখবে, পিতার মতো শাসন করবে, বোনের মতো খুনসুটি, ভাইয়ের মতো জ্বালাবে আর ভালবাসবে আপনার প্রেমের মানুষের থেকেও বেশী।


 32) সত্যিকারের বন্ধু জীবন থেকে হারিয়ে যেতে পারে, কিন্তু মন থেকে নয়। সত্যিকারের ভালোবাসার মানুষ জীবন থেকে চলে যেতে পারে কিন্তু হৃদয় থেকে নয়।


 33) উত্তম বন্ধুর পরিচয়ঃ ১. যখন সাক্ষাৎ হয় তখন সে আল্লাহর কথা স্মরণ করিয়ে দেয়। ২. তার পাশে বসলে ঈমান বৃদ্ধি পায়। ৩. তার সাথে কথা বললে নিজের জ্ঞান বৃদ্ধি পায়। ৪. তার কাজ- কর্ম দেখলে আখিরাতের কথা স্মরণ হয়।


 34) বন্ধু তুই কোথায় গেলি আমাকে না বলে আমি আজ চেয়ে আছি তোর পথের পানে জানি তুই আসবি ফিরে একদিন হঠাৎ করে সে দিন ও দেখবি বন্ধু আমি যাই নিই তোকে ভুলে


 35) আমি সেই বৃষ্টি চাইনা, যে বৃষ্টিতে বন্যা হয়, আমি সেই আকাশ চাইনা, যে আকাশ মেঘলা হয়, আমি এমন বন্ধু চাইনা যে নতুন কাউকে পেয়ে আমাকে ভুলে যাবে


 36) আমি মুছে দিবো তোর চোখের জল, বন্ধু ভেভে সব কিছু আমায় খুলে বল। সুখ দুঃখের সাথী হয়ে রব তোর সাথে, এইটুকু বিশ্বাস থাকলে হাত রাখ হাতে।


 37) মানুষের জীবনে এমন কিছু সময় আসে যখন নিজেকে অসহায় মনে হয়,, তখন নিঃস্বাথ্র্ ভাবে যে পাশে দাড়ায় সে হল সত্যিকারের _বন্ধু_


 38) আমি মেঘের মতো চেয়ে থাকি, চাঁদের মতো হাসি, তারার মতো জ্বলে থাকি, বৃস্টির মতো কাঁদি, দূর থেকে বন্ধু আমি শুধু তোমার কথা ভাবি।


 39) বন্ধু তোকে কাছে না পাওয়ার যন্ত্রনা যে কি, তোর হলে তুই বুজতিস, তোকে দোষ দিবনা, দোষ আমারি, আমি তোকে আমার ভালোবাসা দিয়ে আগলে রাখতে পারিনি , তাই ছুটে চলিস বহুদূরে....


 40) ব্ন্ধু মানে জোসনা ভেজা গলপো বলা রাত.. বন্ধু মানে ভালোবাসার শিক্ত দুটি হাত.. বন্ধু মানে মনের যত গোপন কথা বলা.. বন্ধু মানে তোমার সাথে সারা জীবন চলা...


 41) আমি ১টা দিন চাই আলয় আলয় ভরা। আমি ১টা রাত চাই, অন্ধকার ছারা। আমি ১টা ফুল চাই, সুন্দর সুবাস ভরা। আর ১টা ভাল বন্ধু চাই সবার চেয়ে সেরা…


 42) সবাই আমার বুন্ধু নয়। আবার, আমার বুন্ধু সবার মত নয়। সে আমার কথা মনে রাখে শত কাজের ভিরে। ফ্রী হলে ডাকি ও আমায়, আছি আমি তুমার দুয়ারে..


 43) সেই প্রকৃত বন্ধু যে বন্ধুর চোখের প্রথম ফোটা পানি দেখে দ্বিতীয় ফোটা পরার আগে ধরে ফেলে আর ৩য় ফোটা পরার আগে তা হাঁসিতে পরিনত করে ...


 44) চোখের আড়াল মানে হারিয়ে যাওয়া নয়, হারিয়ে গেলে খুজে নিতে হয়, খুজে না পেলে হাত বাড়াতে হয়, হাত ধরে বুঝে নিতে হয়, আসল বন্ধু কয়জন এ বা হয়।

Related Posts

There is no other posts in this category.

: