নববর্ষের শুভেচ্ছা বার্তা কার্ড ছবি পিকচার ১৪২৭ Bengali new year wish card photo image

Post a Comment
নববর্ষের শুভেচ্ছা বার্তা কার্ড ছবি পিকচার ১৪২৭ Bengali new year wish card photo image
শরৎতের হাওয়ায় দোলে কাশফুল, নদির দুকোল তাই আনন্দে বেকুল…এক চিলতে মেঘের এক টুকরো আলো, কিছুই চাইনা, শুধু থেক অনেক ভাল…
শুভ নববর্ষ!! 

কাউকে করিনা ম্যাসেজ ছিলনা ফোনে পয়সা.. আমি জানি আজ পাঠাবো রেখেছি মনে ভরসা !! নতূন বছরে ফোন করবে আমাকে করবে কেয়ার.. ভালবেসে বলছি তোমায় ... হেপি নিউ ইয়ার.!! 

তোমার জন্য সকাল দুপুর, তোমার জন্য সন্ধ্যা, তোমার জন্য সকল গোলাপ, সব রজনীগন্ধা, তোমার জন্য সব সুর, তোমার জন্য ছন্দ, নতুন বছর বয়ে আনুক অনাবিল আনন্দ...
শুভ নববর্ষ 

ইচ্ছে গুলো আকাশ ছোল, ভাসলো মেঘের সারি খুশির ঝরে তেপান্তরে হৃদয় দিল পারি। মনের মাঝে সেতারা বাজে, খুশিতে মন সাজে নববর্ষ হোক রঙিন এই কামনাতে। 
শুভ নববর্ষ ১৪২৭

তোরাই আমার বন্ধু যে তোরাই আমার ডিয়ার তাই তো আমি খুশি হয়ে বললাম Happy New Year আগাম শুভেচ্ছা জানিয়ে রাখলাম 

তিনজন লোক তোমার ফোন নাম্বার চাইছে।।।আমি দিইনি।।।তবে তোমার বাড়ির ঠিকানা দিয়েছি।।তারা এই নববর্ষে তোমার বাড়ি আসবে।।তারা তিনজন হলো,:;সুখ,,,শান্তি,,,,সমৃদ্ধি!!!
অগ্রিম শুভ নববর্ষ!!!! 

এসো হে বৈশাখ এসো এসো; এই বৈশাখে শুভ্রতা ছুঁয়ে যাক মননে, স্নিগ্ধ আলোয় জুড়িয়ে যাক দু'চোখ, কেটে যাক সব গ্লানি; প্রাণের সঞ্চার উদ্বেলিত হোক নতুন বছরে। নববর্ষের নবরূপ রাঙিয়ে দিক জীবনের প্রতিটি মুহূর্ত, সুন্দর সমৃদ্ধ হোক আগামী দিনগুলো।
শুভ নববর্ষ ১৪২৭

দিনগুলি যেমনই হোক, ঠিকই যায় কেটে। তবুও বল কি লাভ, পুরনো স্মৃতি ঘেটে। এ বছর পূর্ন হোক, তোমার সকল আশা। নববর্ষের এটাই আমার প্রত্যাশা।
শুভ নববর্ষ-১৪২৭ 

বছর শেষে ঝরা পাতা বললো এসে উড়ে একটি বছর পেরিয়ে গেলো হাওয়ার সাথে ভেসে নতুন বছর আসছে তাকে যতন করে রেখো স্বপ্ন গুলো সত্যি করে ভীষণ ভালো থেকো
শুভ নববর্ষ ১৪২৭

নীলিমার নীলে সোনালী ধানের শীষে, সারাবেলা মাতাল হাওয়া যেমন করে ভাসে, তেমনি করে জীবন কাটুক আনন্দ আর উচ্ছাসে ।
*শুভ নববর্ষ*। 

আবার এসেছে ফিরে, বাঙালির ঘরে, নবরুপে পহেলা বৈশাখ…আজ শুধুই ভালবাসার উজানে, বাঙালির বর্ষবরণ নানা আয়োজনে,রমনীরা আজ সেজেছে নতুন সাজে, পায়ের নূপুর ঘুঙ্গুর বাজে।নাচবে দুলেদুলে দেখবো প্রানখুলে, প্রিয়ার ভালবাসা জমা থাক।আবার এসেছে ফিরে, বাঙালির ঘরে, নতুন সাজে পহেলা বৈশাখ। 
শুভ নববর্ষ !! 


নববর্ষের শুভেচ্ছা কার্ড, নববর্ষের শুভেচ্ছা বাণী ১৪২৭, নববর্ষের শুভেচ্ছা ১৪২৭, ইংরেজী নববর্ষের শুভেচ্ছা বাণী, নববর্ষের শুভেচ্ছা 1427, শুভ নববর্ষের কবিতা, নববর্ষের শুভেচ্ছা বার্তা


Related Posts

There is no other posts in this category.

: