ভালবাসার রোমান্টিক কবিতা | love poems in bengali font | ভালোবাসার ছোট কবিতা

Post a Comment

 ভালবাসার রোমান্টিক কবিতা | love poems in bengali font | ভালোবাসার ছোট কবিতা



আমি তো কবু দেখিনি তোমায় তবু কেন ভালোবাসি, 

সকাল বিকাল সকল সময় তোমার কথা ভাবি. /

তোমার কথা ভাবতে ভাবতে ছুটি আমি নদীর তীর, 

নীল আকাশের মেঘের মাঝে পাইযে খোঁজে  তোমার ছবি,

ছুটি আমি তোমার পিছে মেঘের মাঝে ডানা মেলে. 

সাত সমুদ্র পারি দিয়ে পাইনা তবু তোমায় ধরতে। 

ঘুমের মাঝে মুচকি হেসে আসো তুমি আমার সপ্নে।

কানে কানে কত কথা বলো তুমি আমার সাথে 

হঠাৎ করে কোথায় যেন হাড়িয়ে যাও বহু দূরে।

খোঁজি আমি পাগল হয়ে,  আকাশ জামিন পাহাড় জুড়ে। 

তবু তোমায় পাইনা খোঁজে চলে গেছো বহু দূরে, 

তুমি আছো কল্পনাতে তুমি আছো আমার সপ্নে। 

রয়ে যাবে এমন করে,  দেখা কি দিবেনা  বাস্তবতাতে....??



আমি আজো দাড়িয়ে আছি তোমার অপেক্ষায়,

তোমার ঐ পথ চেয়ে, আমি জানি তুমি আসবে, 

হয়তো কোন এক পড়ন্ত বিকেল  লাল শাড়ী পড়ে 

এক গুচ্ছ গাঁদা ফুল খোপায় দিয়ে। 

এসে বলবে আমায় ভালোবাসি তোমাকে..। 

তোমার অপেক্ষায় হয়তো শুকিয়ে যাবে গোলাপটা,

বকুল ফুল ফোটে আবার ঝড়ে যাবে 

তবু আমি থাকবো তোমার অপেক্ষায় 

হতে সেই শুকনো গোলাপ নিয়ে। 

ঝড়ে যাওয়া সেই বকুলের মালা নিয়ে.  

কারণ আমি জানি তুমি আসবে.।  



হয়তো তোমার অপেক্ষায় বসন্ত এসে চলে যাবে,

পাখি গুলো পাড়ি জমাবে দূর দিগন্তে মেঘের মাঝে।

রং বে-রংয়ের স্বপ্ন গুল হারিয়ে যাবে হাহাকারে,

তোমার বলা কথা গুলো শান্তনা দিবে আমাকে। 

তবু আমি থাকবো তুমার অপেক্ষায় নিরবে,

আমার মনের বসন্ত নিয়ে হাজারো স্বপ্ন ঘিরে,

কারণ আমি জানি তুমি আসবে 

তোমাকে আসতেই হবে আমার ভালবাসার টানে....।



Related Posts

There is no other posts in this category.

: