শুভ সকাল রোমান্টিক মেসেজ | শুভ সকাল স্ট্যাটাস | Good Morning SMS

Post a Comment

শুভ সকাল রোমান্টিক মেসেজ | শুভ সকাল স্ট্যাটাস | Good Morning SMS 



তোমার কাছে হাজির হলো একটা নতুন দিন, 

তাই প্রিয়জনের সাথে খুশি আর আনন্দে এই দিনটির মজা নাও,
যাতে আজ
শুভ সকালের শুভেচ্ছা


উঠেছে নতুন সূর্য উকি দিচ্ছে তুমার ঘরে | আর কতো ঘুমাবে তুমি জেগে উঠো এখনি।  তোমার ঐ মিষ্টি হাসিতে সকাল হবে রঙ্গিন।


ওঠো  জেগে উঠো, হে অলস প্রাণী!  আমাদের অনেক কিছু করার আছে। তোমার জন্য রয়েছে পুষ্টিকর ব্রেকফাস্ট, এখন যাও দাঁত ব্রাশ করো এখন নতুন জামা পরো.।  তোমার অপেক্ষায় দাঁড়িয়ে আছি আমি। 


শিশিরের স্পর্শে যেমন ফুলগুলি সব ফোটে, 
শীতল হাওয়ার ছোয়ায় মন সতেজ হয়ে ওঠে,
 তুমিও হয়ে উঠতে পারো এই মুহুর্তের স্বাক্ষী,
 সকাল বেলার সূর্য তোমায় তাই করতে চায় সঙ্গী।
 __*__শুভ সকাল__*__


প্রতিটি সকাল মানুষকে নিয়ে আসে নতুন আশা নতুন সুযোগ নিয়ে।  তাই নতুন সপ্নে নতুন আশা নিয়ে জেগে উঠো।  নতুন দিনে নতুন আলোতে জানাই শুভ সকাল। 



আমি শুধু সেই দিনের অপেক্ষায় আছি কবে তোমার সাথে সকালে এক সাথে জেগে উঠবো।  আমি শুধু সেই দিনের অপেক্ষায় আছি।  শুভ সকাল


প্রতিদিন সকালে আমাদের নতুন 
করে জন্ম হয়,তাই অতীতে কি করেছো 
তাতে সত্যিই কিছুই সে যায় না....
প্রতিদিন নতুন করে শুরু করো।
সুপ্রভাত


তুমি সর্বদা তোমার সমস্ত হৃদয় দিয়ে আল্লাহ কে ভালোবাস। কারণ একমাত্র আল্লাহ তোমাকে সকল সমস্যা থেকে রক্ষা করবে। শুভ সকাল, আমার প্রিয় বন্ধু!


সুপ্রভাত!  জাগো, আমার প্রিয়.  একটি সুন্দর সকাল  তোমার জন্য অপেক্ষা করছে। মিষ্টি সকালটি তোমার জন্য চিরকাল অপেক্ষা কবে না !  শুভ সকাল!! 


ঘুম ঘুম রাত শেষে,
সূর্য আবার উঠলো হেসে,
ফুটছে ওই দিনের আলো,
দিনটা সবার কাটুক ভালো।
শুভ দিন

আমার প্রতিটি সকাল শুরু হয় তোমার কথা ভাবতে ভাবতে!!  তোমার মিষ্টি হাসি আমার জন্য সপ্নের মিষ্টি সকাল।  এই মিষ্টি সকালকে জানাই শুভ সকাক।


রাতের অন্ধকার কেটে সকাল আসে। মিষ্টি আলো নিয়ে আসে নতুন সকাল।  তুমি আমার সেই সকাল।  শুভ সকাল প্রীয়!!


ভোরের শিশির মিষ্টি আলো বন্ধু তুমি আমার আলো।  তুমি আছো মনের মাঝে থাকবে তুমি আমার হয়ে।  নতুন সকাল সাক্ষী রেখে ভালোবাসি তোমাকে।  শুভ সকাল!! 


Tag:-

শুভ সকাল রোমান্টিক মেসেজ, শুভ সকাল স্ট্যাটাস, Good Morning SMS, শুভ সকাল রোমান্টিক পিক,শুভ সকাল sms,শুভ সকাল বউ, শুভ সকাল রোমান্টিক কবিতা, শুভ সকাল রোমান্টিক কবিতা


Related Posts

There is no other posts in this category.

: