নতুন বছরের শুভেচ্ছা ২০২৪ স্ট্যাটাস | হ্যাপি নিউ ইয়ার এসএমএস | Happy New Year SMS Bangla

Post a Comment

 নতুন বছরের শুভেচ্ছা ২০২৪ স্ট্যাটাস | হ্যাপি নিউ ইয়ার এসএমএস | Happy New Year SMS Bangla 


1. তোমাকে জানাই  নতুন বছরের শুভেচ্ছা ! তোমার জীবনে  2024 নিয়ে আসুক ভালবাসা এবং সুখে পূর্ণতা নিয়ে।  হ্যাপি নিউ ইয়ার 




2. তোমাকে জানাই আমার মনের গভীর থেকে তোমাদের  সবাইকে নববর্ষের শুভেচ্ছা ! শুভ নববর্ষ 



3. তোমাকে জানাই  একটি ঝলমলে নতুন বছরের শুভেচ্ছা!  হ্যাপি নিউ ইয়ার  2023ল4!


4. আজ থেকে শুরু হলো  2024 সালে নতুন সূচনা! আপনার এবং আপনার প্রিয়জনের জন্য আমার রইলো শুভ কামনা। শুভ নববর্ষ 



5. দিন যায় দিন আসে নতুন বছর চলে আসে।  আসলো আবার নতুন বাছর,  জানাই তোমায় নিমন্ত্রণ।  দুঃখ গুলো ভুলে গিয়ে চলে এসো আমার কাছে।  হ্যাপি নিউ ইয়ার 



6. চলে এলো  নতুন বছর 2024 এই নতুন বছর  আপনার এবং আপনার প্রিয়জনের জন্য নিয়ে আসুক  সুস্বাস্থ্য, সম্পদ এবং সুখের আশীর্বাদ ।  শুভ নববর্ষ!



7. আমার পাশে তোমার  সাথে কাটানো  এটি একটি অবিশ্বাস্য বছর ছিল।  তোমাকে আমার বন্ধু হিসেবে পেয়ে আমি কৃতজ্ঞ।  আমি দোয়া করি আগামী নতুন বছর তোমার জন্য নিয়ে আসুক সুখ।  হ্যাপি নিউ ইয়ার 


8. গত বছর তুমি জিবনে  অনেক অর্জন করেছেন, এবং আমি তোমাকে নিয়ে খুব গর্বিত!  আমি তোমার  সাফল্যের কামনা করি পুরো   365 দিন।  হ্যাপি নিউ ইয়ার 




9. রাত পুলালে নতুন  একটি নতুন বছর যা খুশি এবং অবিস্মরণীয় স্মৃতিতে পূর্ণ!  তোমার জন্য খুব সুন্দর একটি নতুন বছর কামনা করছি! শুভ নববর্ষ।  


10.  হয়তো আগের দিনে জীবনে অনেক কিছু পাউনি।  হারিয়েছো অনেক কিছু।  কিন্তু সামনে আসছে নতুন বছর নতুন দিন দোয়া করি এই নতুন দিন তোমার জন্য নিয়ে আসবে নতুন সুদিন।  হ্যাপি নিউ ইয়ার।  



11. নতুন বছরে আল্লাহ যে তোমাকে শক্তি দেয় এবং তোমার জীবনে যা চাও তা যেনো অর্জন করাতে পারো।  তোমার  জন্য দোয়া ও  আশীর্বাদ।    শুভ নববর্ষ!



12. 2024 সাল আপনার জন্য সুখ, ভালবাসা এবং সাফল্যে পূর্ণ হোয়ে আসুক ।  শুভ নববর্ষ 2024!



14. একটি নতুন বছর আপনাকে মনে করিয়ে দেয় যে অতীতে যা ঘটেছে তা কোন ব্যাপার না, আপনার কাছে এখন নতুন একটি বছর রয়েছে।   হ্যাপি নিউ ইয়ার!



16. তোমাকে আমি জানাচ্ছি  একটি নতুন বছরের শুভেচ্ছা। হ্যাপি নিউ ইয়ার 2024!



17. এই নতুন বছরে আমি তোমার জন্য এটি শুভ নতুম বছরের কামনা করি।  হ্যাপি নিউ ইয়ার  2024.  



18. এই নতুন বছর আপনাকে আরও সাফল্য এবং সুখ বয়ে নিয়ে আসুক !  শুভ নববর্ষ !



19. আপনার সামনে একটি চমৎকার বছর বয়েছে।  আশা করি তা কাটুক আপনার মনের মতো !  শুভ নববর্ষ 2024!



20. এখানে আরও 365 দিনের স্মৃতি এবং সাফল্য!  শুভ নববর্ষ 2023!



21. লাইভ লাইফ কিং সাইজ!  তোমাকে নতুন বছরের শুভেচ্ছা!



22. চলোনা  এই নতুন বছরটিকে আমাদের সেরা বছরের একটি করে তুলি।  শুভ নববর্ষ 2024!



23. আপনার নববর্ষের রেজোলিউশন কি?  আমার আপনার সাথে আরো সুখী স্মৃতি করতে হয়!  শুভ নব বর্ষ!



24. এই নববর্ষে, আমি আমার পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের সাথে আরও ভাল সময় কাটানোর পরিকল্পনা করছি।  শুভ নববর্ষ 2023!



25. ভালবাসা এবং ভাগ্য আপনার উপায় পাঠান.  শুভ নববর্ষ 2023!



26. এই পৃথিবীতে আমার প্রিয় একজনকে নতুন বছরের শুভেচ্ছা জানাচ্ছি।  শুভ নববর্ষ 2023!



27. এই গত বছর আপনি ক্রমাগত আমাকে দেখানো সমস্ত ভালবাসা এবং সমর্থনের জন্য আপনাকে ধন্যবাদ।  আমার জীবনে তোমার মত একজন বন্ধু পেয়ে আমি খুবই আনন্দিত।  তোমাকে শুভ নববর্ষ.



28. আরে বন্ধু, তোমাকে নববর্ষের শুভেচ্ছা!



29. তোমাকে নববর্ষের শুভেচ্ছা, আমার বন্ধু।  আসুন এই বছরও আরও মজাদার স্মৃতি তৈরি করি!



30. আপনার সাথে এক বছর বড় হওয়ার জন্য উন্মুখ।  শুভ 2023!


Related Posts

There is no other posts in this category.

: